গ্রীষ্ম-প্রস্তুত পোশাক মৌলিক বিষয়গুলি আপনার সৈকত ভ্যাকায়

গার্লমিটসগোল্ডের জন্য প্যাক করার প্রয়োজন

গ্রীষ্মের দিনগুলি বাইরে বাইরে সময় ব্যয় করার পাশাপাশি সূর্যের পাশাপাশি সৈকতে ভিজিয়ে রাখার জন্য নির্দেশিত হয়, গ্রীষ্মকালীন স্টাইলিশ পোশাক ব্যবহার করে সৈকতে সমস্ত পদ্ধতি আমাদের লক্ষ্য। আপনি যদি সর্বাধিক সৈকত অনুভব করতে চান তবে আপনার আর সাঁতারের পোশাক পরার প্রয়োজন নেই যার জন্য আপনি একইভাবে স্বাক্ষরযুক্ত ওয়াকচার স্ট্রিট স্টাইলের পোশাকটি পরতে পারেন।

লোকেরা কখনও কখনও মনে রাখতে ব্যর্থ হয় যে গ্রীষ্মকালীন সময় গাউন আপ করা কঠিন মরসুম। উত্তাপকে পরাজিত করার জন্য, লেয়ারিংয়ের কোনও সম্ভাবনা নেই, তাই আপনার চেহারাটি বেসিক না হওয়া কঠিন হবে। এটি তখনই যখন আমাদের পছন্দের প্রভাবশালী মহিলারা তাদের বৃহত্তম সম্পদ ডেকে পাঠায়, একটি সংবেদনশীল গ্রীষ্ম-প্রস্তুত দেখায় যা তাত্ক্ষণিকভাবে কোনও ধরণের চেহারা উন্নত করে।

ooliviamiller

একটি ক্লান্তিকর পাশাপাশি ডেনিম শর্টস সহ পুরানো গ্রীষ্মকালীন পোশাকে মৌলিক বিষয়গুলি যখন আপনি কেবল একটি টোটো, গহনা বা স্যান্ডেলগুলির সাথে একটি প্যাটার্ন যুক্ত করতে হবে তখন অবশ্যই পরবর্তী স্তরে নিয়ে যেতে হবে। পাশাপাশি আপনি গ্রীষ্মকালীন পোশাকে হুইপ করতে পারেন যা অবশ্যই ঠিক ঠিক, একটি নতুন পপ আনুষাঙ্গিক, একটি ম্যাচিং সেট বা আড়ম্বরপূর্ণ গ্রীষ্মকালীন পোশাক।

nadja_marojevic

বাস্তবে, এটি লেড-ব্যাক বিচ ভাইবগুলির মিশ্রণের পাশাপাশি একটি স্টাইলিশ চেহারা যেমন একটি সাধারণ পাশাপাশি আরাধ্য পোশাকে আপনি গ্রীষ্মকালীন সমস্ত সময় পরতে চাইবেন। আপনি আপনার সেরা বন্ধুদের সাথে সৈকতে যাচ্ছেন বা গ্রীষ্মকালীন তারিখে যাচ্ছেন না কেন, কয়েকটি সাধারণ পোশাক মৌলিক বিষয় রয়েছে যা আপনি কিছু-মিস-মিস করার জন্য বেলো মেনে চলতে পারেন।

সামনের দিকে, আমরা সৈকত শূন্যতার জন্য প্যাক করার জন্য আপনার প্রয়োজনীয় গ্রীষ্ম-প্রস্তুত পোশাকে মৌলিক বিষয়গুলি একসাথে রেখেছি যাতে আপনি আত্মবিশ্বাসের সাথে সৈকতে হাঁটাচলা করার মতো আরও অনেক গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোনিবেশ করতে পারেন যেহেতু আপনি প্রত্যেকের উপর এত আড়ম্বরপূর্ণ দেখবেন।

আরো দেখুন

শপ এবং স্টাইল, গ্রীষ্মকালীন ফ্যাশন
হোয়াইট গাউন প্যাটার্ন এই গ্রীষ্মকালীন 2022 ঠিক কীভাবে স্টাইল করবেন

উইথ রেবেকা

Faustine.clerc

Andreacorochanor

মারভেসাডল

জেসিকা_রোসেটেলর

জুলিসফি

জুলিসফি

ভ্যালেন্টোর্যা

আনাস্তাসিয়া.ফথ

গার্লমিটসগোল্ড

উপসংহার

আপনার সাজসজ্জা ছাড়াও আপনার গ্রীষ্মকালীন মৌলিক বিষয়গুলিও প্যাক করতে ভুলবেন না। আপনি যখন আপনার কাছে কী-প্যাক চেকলিস্ট তৈরি করেন তখন সানস্ক্রিন, সানগ্লাস, পাশাপাশি নির্ভরযোগ্য তোয়ালেটি মনে রাখতে ব্যর্থ হন না।